Home বিনোদন অরিজিতের সঙ্গে বাংলাদেশের শিল্পী অর্ণব একইফ্রেমে, কী ইঙ্গিত দিলেন?

অরিজিতের সঙ্গে বাংলাদেশের শিল্পী অর্ণব একইফ্রেমে, কী ইঙ্গিত দিলেন?

অরিজিতের সঙ্গে বাংলাদেশের শিল্পী অর্ণব একইফ্রেমে, কী ইঙ্গিত দিলেন?

[ad_1]

দুই বাংলার দুই শিল্পী, কিন্তু তাঁদের জনপ্রিয়তা দুই বাংলাতেই একইরকম। সোশ্যাল মিডিয়ায় অর্ণব-অরিজিতের ছবি ছড়িয়ে পড়তেই শোরগোল। বাংলাদেশের প্রখ্যাত শিল্পী অর্ণবের সঙ্গে কাজ করতে চলেছে অরিজিৎ।

বাংলাদেশের জনপ্রিয় শিল্পী অর্ণব সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে অরিজিতের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘এত দিন পরে দেখা। একটা দারুণ সময় উপহার দেওয়ার জন্য অরিজিৎ, তোমাকে ধন্যবাদ৷ গত সন্ধ্যাটা অসাধারণ কেটেছে৷ ইচ্ছা করছিল তোমার সঙ্গে আরও কিছুটা সময় থাকার৷ কী মজাদার সব খাবার। আর তোমার সঙ্গে দেখা হওয়াটা একটা উপহারের মতো। খুব শীঘ্রই গানটা পাঠাচ্ছি।’

অর্ণবের এই লেখা থেকে শুরু হয়েছে বিভিন্ন জল্পনা। দুই বাংলার দুই তারকাকে একসঙ্গে দেখে আনন্দিত ফ্যানেরা। অনেকেই তাঁদের এক সঙ্গে গানের অনুরোধ করেছেন কেউ কেউ আবার তাঁদের একসঙ্গে দেখেই খুশি। এক নেটিজেন লেখেন, ‘দুই বাংলার দুই রত্ন’। আরেক নেটিজেন লেখেন, ‘দুই প্রিয় শিল্পী এক ফ্রেমে! এর চেয়ে বড় উপহার আর কি হতে পারে।’

Thank You Houston, Atlanta and Austin for last week.
Looking forward to Washington DC and New Jersey this weekend .. pic.twitter.com/pfiXzKr1Hj

— Arijit Singh (@arijitsingh) May 27, 2022
বর্তমানে প্রথম সারির সংগীত শিল্পীর মধ্যে অন্যতম হলেন অরিজিৎ সিং। ভীষণ সাদামাটা মানুষ তিনি। বলিউড-টলিউড তথা দক্ষিণ ভারতের বহু সিনেমাতে তিনি সংগীতশিল্পী হিসেবে কাজ করেছেন। 

বলিউড শুধু নয় টলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ। বলিউডে সারাক্ষণ চলে নানা রকম দাদাগিড়ি। সেই সবের মাঝে মধ্যে জড়িয়েছেন অরিজিৎও। কিন্তু থামাননি গান। বলিউডি ছবিতে আগের থেকে একটু কম গাইতে দেখা যায় তাঁকে। তবে অরিজিতের জায়গা নিতে পারবেন এমন কেউ বলিউডে নেই। কারণ তাঁর গলার জাদু এমনটাই। তাঁর গান যে একবার শুনবে, মোহ থেকে বেরোনো মুশকিল। 

ছবি- টুইটার



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here