Home বিনোদন মুক্তি পেল লাস্ট স্টোরি ২-র ট্রেলার, নেটফ্লিক্সে কবে দেখা যাবে?

মুক্তি পেল লাস্ট স্টোরি ২-র ট্রেলার, নেটফ্লিক্সে কবে দেখা যাবে?

মুক্তি পেল লাস্ট স্টোরি ২-র ট্রেলার, নেটফ্লিক্সে কবে দেখা যাবে?

[ad_1]

সদ্য প্রকাশ্যে এসেছে লাস্ট স্টোরি ২-র ট্রেলার। ট্রেলারের শুরুতেই রয়েছে বড় চমক। 

ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে নীনা তাঁর নাতনিকে বিয়ের আগে টেস্ট ড্রাইভ করার পরামর্শ দিচ্ছেন। তাঁর দাবি, গাড়ি কেনার আগে যদি টেস্ট ড্রাইভ নেওয়া হয় তাহলে বিয়ের আগে কেন টেস্ট নেবে না। ঠাকুমার মুখে এই উপদেশে চমক পেয়েছেন নাতনি। এরপর দেখা যাচ্ছে কাজলের কাহিনি। 

চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, দিবাকর ব্যানার্জি এবং করণ জোহরের যৌথ নির্মাণ ‘লাস্ট স্টোরিজ’ দর্শকদের কাছে বেশ চমৎকার সাড়া পেয়েছিল।

লাস্ট স্টোরিজ ২’-এর চারটি গল্প পরিচালনা করছেন সুজয় ঘোষ  আর বাল্কি, অমিত শর্মা ও কঙ্কনা সেন শর্মা। ‘লাস্ট স্টোরিজ ২’-তে অভিনয় করছেন অনেক তারকা। গল্পে দেখা যাবে তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মাকে, আর বালকির গল্পে অঙ্গদ বেদি, ম্রুনাল ঠাকুর ও নীনা গুপ্তা, কঙ্কনার নির্মাণে তিলোত্তমা শোম ও অম্রুতা সুভাষ এবং অমিত শর্মার গল্পে থাকছেন কাজল। ২৯ জুন থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ ২’।

এর আগে ‘লাস্ট স্টোরিজ’-এর চারটি গল্পে অভিনয় করেছিলেন রাধিকা আপ্তে, ভূমি পেড়নেকর, মনীষা কৈরালা, কিয়ারা আদভানি, আকাশ থোসার, ভিকি কৌশল ও নেহা ধুপিয়া।

২০১৮ সালে মুক্তি পাওয়া ভিন্ন ভিন্ন গল্পে সাজানো সিনেমাটি দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। নারীদের যৌন স্বাধীনতার গুরুত্বকে উপস্থাপন করে চার পরিচালকের চারটি গল্পে সাজানো সিনেমাটি ব্যাবসায়িকভাবেও বেশ সফল ছিল নেটফ্লিক্সের জন্য।

ভিডিও- ইউটিউব

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here