Home খেলাধুলো ‘আমি দেরি করিনি দেখুন’, প্রমাণ দিলেন ম্যাথিউজ! সাকিবকে আবার জবাব

‘আমি দেরি করিনি দেখুন’, প্রমাণ দিলেন ম্যাথিউজ! সাকিবকে আবার জবাব

‘আমি দেরি করিনি দেখুন’, প্রমাণ দিলেন ম্যাথিউজ! সাকিবকে আবার জবাব

[ad_1]

নয়াদিল্লি: বিশ্বকাপে শ্রীলঙ্কা ও বাংলাদেশের ম্যাচে বিরাট কাণ্ড। আর সেই কাণ্ড নিয়ে এখন ক্রিকেট বিশ্ব উত্তাল। অ্যাঞ্জেলো ম্যাথিউসকে টাইম আউট দেওয়া নিয়ে বিতর্ক।

শ্রীলঙ্কার অলরাউন্ডার এখন দাবি করেছেন, তাঁকে আউট দেওয়ার সিদ্ধান্ত ছিল ভুল। সময় থাকতেই তিনি মাঠে চলে এসেছিলেন। ম্যাথিউস তার ‘প্রমাণ’ দিয়েছেন।

সোমবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টাইম আউট নিয়ে প্রবল বিতর্ক হয়। যার পরে বাংলাদেশী অধিনায়ক শাকিব আল হাসান দাবি করেন, তিনি যা করেছেন ঠিকই করেছেন। তিনি ক্রিকেটের নিয়মের বাইরে কিছু করেননি।

আরও পড়ুন- মাঠে নামলেই চোখের তলায় পরতেন গাঢ় রঙের স্টিকার; কেন এমনটা করতেন চন্দ্রপল ?

‘প্রমাণ’ দিয়ে ম্যাথুস বলেছেন, তাঁর হেলমেটে স্ট্র্যাপে সমস্যা হয়েছিল। তবে তখনও পাঁচ সেকেন্ড বাকি ছিল। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘এক্স’-এ একটি পোস্টের মাধ্যমে নিজেকে ‘নির্দোষ’ বলে প্রমাণ দিয়েছেন ম্যাথিউস।

ম্যাথুস লিখেছেন, ‘এখানে চতুর্থ আম্পায়ার ভুল করেছেন। ভিডিও প্রমাণ। এটা থেকে পরিষ্কার, হেলমেটে সমস্যা হওয়ার আগে আমার কাছে তখনও ৫ সেকেন্ড বাকি ছিল। চতুর্থ আম্পায়ার কি দয়া করে এই ভুল সংশোধন করবেন? আমি যা বলতে চাইছি তা হল, হেলমেট না পরে তো আমি কোনো বোলারের মুখোমুখি হতে পারি না।

এই ‘প্রমাণে’ ম্যাথুস দেখিয়েছেন সাদিরা সামারাবিক্রমার আউটের পর হেলমেট নিয়ে তার সমস্যা। এই দুটি ঘটনার মধ্যে সময়ের পার্থক্য দেখানো হয়েছে সেই ভিডিওতে।

চতুর্থ আম্পায়ার অ্যাড্রিয়ান হোল্ডস্টকের অবশ্য ভিন্ন মত ছিল। তিনি বলেন, ম্যাথিউসের হেলমেট সমস্যা করার আগেই দুই মিনিটের সময়সীমা পেরিয়ে যায়।

আরও পড়ুন- কোন অঙ্কে বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান! অপেক্ষায় কলকাতা

হোল্ডস্টক বলেন, ‘একজন ব্যাটসম্যানের দায়িত্ব, মাঠে যাওয়ার আগে সব কিছু ঠিকঠাক আছে কিনা দেখে নেওয়া। ব্যাটারকে দুই মিনিটের মধ্যে বল খেলতে প্রস্তুত হতে হবে।

I rest my case! Here you go you decide pic.twitter.com/AUT0FGffqV

— Angelo Mathews (@Angelo69Mathews) November 7, 2023

Tags: ICC World Cup 2023, Shakib Al Hasan



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here