Home বিনোদন দক্ষিণী তারকা রামচরণের ঘরে এল ফুটফুটে কন্যা সন্তান, মেয়েকে সোনার দোলনা দিলেন মুকেশ ও নীতা আম্বানি

দক্ষিণী তারকা রামচরণের ঘরে এল ফুটফুটে কন্যা সন্তান, মেয়েকে সোনার দোলনা দিলেন মুকেশ ও নীতা আম্বানি

দক্ষিণী তারকা রামচরণের ঘরে এল ফুটফুটে কন্যা সন্তান, মেয়েকে সোনার দোলনা দিলেন মুকেশ ও নীতা আম্বানি

[ad_1]

সদ্য বাবা হয়েছেন দক্ষিণী তারকা রামচরণ। বিয়ের প্রায় ১০ বছর পর সন্তানের মুখ দেখলেন তিনি এবং তার স্ত্রী উপাসনা কোনিডোলা। প্রায় ১০ বছরের দাম্পত্য। যা কিনা একেবারে প্রেমে ভরপুর। সেই প্রেমের জোয়ারে নতুন সদস্যের আগমন হয় গত ২০ জুন।  ‘আরআরআর’ খ্যাত অভিনেতার সংসারে কন্যা সন্তানের আগমনের খবর জেনে ভীষণ খুশি দক্ষিণ থেকে বলিউড ইন্ডাস্ট্রি। ঠাকুরদা চিরঞ্জীবী তো নাতনিকে নাম দিয়েছেন ‘মেগা প্রিন্সেস’।

মেয়ের বয়স ১০ দিন পেরোতেই মহাধুমধাম করে নামকরণের অনুষ্ঠান হল রামচরণের শ্বশুরবাড়িতে। অনুষ্ঠানের ছবি শেয়ার করে চিরঞ্জীবী নাতনির নাম জানান। ক্লিন কারা কোনিদেলা নাম রাখা হয়েছে রামচরণ ও উপাসনার মেয়ের। এই নাম ‘ললিতা সহস্রনাম’ থেকে নেওয়া হয়েছে। যা কিনা আধ্যাত্মিক শক্তির মাধ্যমে মন পবিত্র করার কথা বলে।

পড়ুন: ফের প্রাণনাশের হুমকি সালমনকে, গ্যাংস্টার গোল্ডি কী জানালেন?

রামচরণ বাবা হয়েছেন সেটা জানতে পেরেই সোশ্যাল মিডিয়াতে উপচে পড়ছে তারকাদের শুভেচ্ছা বার্তা। বন্ধুর মেয়েকে দেখার জন্য হাসপাতালে ছুটে গিয়েছিলেন অল্লু অর্জুন। রামচরণের মেয়েকে আশীর্বাদ দিতে ভুললেন না মুকেশ আম্বানি।

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি রামচরণের মেয়েকে আশীর্বাদ করে একটা দোলনা পাঠিয়েছেন উপহার হিসেবে। যেমন তেমন দোলনা নয়, একেবারে সোনা দিয়ে তৈরি এই দোলনা উপহার দিয়েছেন খুদে সদস্যকে।

ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে থাকা অনুরাগীরা প্রিয় তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন। তাদের উদ্দেশ্যে রামচরণ বলেছেন, ‘আমার সমস্ত অনুরাগীদের ধন্যবাদ। পুরো ভারত থেকে যেইসব শুভানুধ্যায়ীরা আমাকে শুভেচ্ছা পাঠিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ।‘

তবে শিল্পপতি মুকেশ আম্বানিও যে রামচরনের কন্যাকে আশীর্বাদ এবং উপহার পাঠাবেন সেটা কেউ আন্দাজ করতে পারেননি। অনুমান করা হচ্ছে সোনা দিয়ে তৈরি এমন দোলনার দাম এক কোটি টাকারও বেশি। তবে মুকেশ আম্বানির থেকে প্রাপ্ত উপহার সম্পর্কে রামচরণ কোনও মন্তব্য করেননি।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here