Home বিনোদন মুক্তি পেল ‘আবার প্রলয়’-এর টিজার, কোথায় দেখবেন এই ছবি?

মুক্তি পেল ‘আবার প্রলয়’-এর টিজার, কোথায় দেখবেন এই ছবি?

মুক্তি পেল ‘আবার প্রলয়’-এর টিজার, কোথায় দেখবেন এই ছবি?

[ad_1]

বড়পর্দায় মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ছবি প্রলয়। দুখিয়া গ্রামের গল্প দেখা যায়। সাহসী যুবক বরুণ বিশ্বাস কী ভাবে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায় তা দেখানো হয়েছিল ওই ছবিতে। কাট টু বর্তমান। আবারও ফিরছে প্রলয়।

তবে  এইবার আর বিগস্ক্রিন নয়। ওটিটি-র পর্দায় ফিরছে প্রলয়ের দ্বিতীয় পার্ট। যার নাম দেওয়া হয়েছে ‘আবার প্রলয়’। শুক্রবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে ‘আবার প্রলয়’ ছবির টিজার।

পড়ুন: গোয়েন্দা চরিত্রে বিদ্যা, মুক্তি পেল ‘নিয়ত’ ছবির ট্রেলার 

আবার প্রলয়ের মুখ্য চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। তাঁর চরিত্রের নাম অনিমেষ দত্ত। ছবির পোস্টারেও অ্যাকশন প্যাকড অবতারে দেখা গিয়েছে তাঁকে। নীল ডেনিম, কালো জ্যাকেট-শার্টে ‘রাফ অ্যান্ড টাফ’ লাগছিল তাঁকে। এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সৌরভ দাস, জুন মালিয়া, কৌশানী মুখোপাধ্যায়, সায়নী ঘোষ, গৌরব চক্রবর্তী, দেবাশীষ মণ্ডল, সোহিনী সেনগুপ্ত ও শুভশ্রী গাঙ্গুলিকে।

এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ চক্রবর্তী। তবে প্রযোজনার দায়িত্ব সামলিয়েছেন শুভশ্রী। এই প্রথমবার প্রযোজনা করছেন তিনি।

প্রথম ছবিতে ধর্ষণের বিরুদ্ধে করা বার্তা দিয়েছিলেন রাজ। দুখিয়া নামের এক কাল্পনিক গ্রামের চিত্র দেখিয়েছিলেন পরিচালক। যেখানে মাঝেমধ্যেই গণধর্ষণের ঘটনা ঘটে থাকে। শিশু কিংবা বৃদ্ধাদেরও রেয়াত করা হয় না সেখানে। বরুণ বিশ্বাস এই ঘটনাগুলির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিল।

আবার প্রলয় ছবির গল্প কোন ঘটনাকে কেন্দ্র করে? জানা গেছে সুন্দরবনের নারীপাচার চক্র নিয়ে নতুন ছবির গল্প বানিয়েছেন পরিচালক রাজ।

‘আবার প্রলয়’-এর টিজার বেরোনোর পর  নেটপাড়ায় বেশ হইচই শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। জি ফাইভে দেখা যাবে এই সিরিজ। তবে মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।

ভিডিও- ইউটিউব

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here