Home বিনোদন পরিচালক রাজের নতুন কাজে কী চুক্তিবদ্ধ   সৌমিতৃষা? সোশ্যাল মিডিয়ার পোস্টে কীসের ইঙ্গিত?   

পরিচালক রাজের নতুন কাজে কী চুক্তিবদ্ধ   সৌমিতৃষা? সোশ্যাল মিডিয়ার পোস্টে কীসের ইঙ্গিত?   

পরিচালক রাজের নতুন কাজে কী চুক্তিবদ্ধ   সৌমিতৃষা? সোশ্যাল মিডিয়ার পোস্টে কীসের ইঙ্গিত?   

[ad_1]

টলিউডে প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে বেশ পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন সৌমিতৃষা। সোমবার সন্ধ্যে বেলায় তিনি গিয়েছিলেন প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তীর অফিসে।

সম্প্রতি ইনস্টাগ্রামে সৌমিতৃষা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, ‘এমন মানুষদের চারপাশে থাকতে হয় যাঁরা তোমাকে নতুন কিছু শেখাবে। নিজের সেরাটা দেওয়ার জন্য অনুপ্রেরণা দেবে।’

দু’জনের মুখেই চওড়া হাসি। সদ্য ধারাবাহিক ‘মিঠাই’ শেষ হয়েছে। দেব অধিকারীর বিপরীতে ‘প্রধান’ ছবিতে বড়পর্দায় পা রাখতে চলেছেন। নায়িকার পরবর্তী লক্ষ্য রাজ? খবর ছড়াতেই এমন সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না টেলিপাড়া।

টেলিপাড়ায় খবর, জুলাই কিংবা আগস্টে নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন রাজ। সেই ধারাবাহিকেই কি দেখা যাবে ছোটপর্দার বড়  নায়িকাকে? সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন প্রযোজক-পরিচালক। জানিয়েছেন, সৌমিতৃষা এক্ষুণি ছোটপর্দায় ফিরবেন না। সেই কথা তিনি রাজকে জানিয়েছেন। এইদিনের সাক্ষাৎ ছিল নিছকই সৌজন্যমূলক।

সৌমিতৃষার বক্তব্য, ‘রাজদা বড় মাপের মানুষ। তিনি নিজে ফোন করে খবর নিচ্ছেন। মনে হল, ওঁর অফিসে গিয়ে কথা বললে যোগ্য সম্মান জানানো হবে। তাই রাজদার অফিসে গিয়েছিলাম। ছোটপর্দা, ওয়েব সিরিজ কোনও কিছুরই কথা হয়নি। তা ছাড়া, ‘মিঠাই’-এর পর ছোটপর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছি। বরাবরই ভালো পরিচালকদের সঙ্গে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।‘

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here