Home বিনোদন ফের একসঙ্গে জুটি বেঁধেছেন সানি ও আমিশা, মুক্তি পেল ‘গদর-২’-এর টিজার

ফের একসঙ্গে জুটি বেঁধেছেন সানি ও আমিশা, মুক্তি পেল ‘গদর-২’-এর টিজার

ফের একসঙ্গে জুটি বেঁধেছেন সানি ও আমিশা, মুক্তি পেল ‘গদর-২’-এর টিজার

[ad_1]

মুক্তি পেল ‘গদর-২’-এর টিজার। সানি দেওল এবং আমিশা প্যাটেল অভিনীত ছবি ‘গদর’-এর দ্বিতীয় ভাগ এটি। সানি দেওলকে ফের দেখা যাবে তারা সিংয়ের চরিত্রে।

এই ছবির ১.০৯ মিনিটের টিজারে দেখা যায় ১৯৭১ সালের একটি ঘটনা। লাহোরে গিয়ে সেখানকার জামাই তারা সিং তথা সানি কোনও ঘটনার মুখে পড়েন, সেটাই এখানে দেখা যাবে। ধুন্ধুমার অ্যাকশন, দাউদাউ করে জ্বলতে থাকা শহর, হিংসার ঘটনা ফের ফুটে উঠবে যে পর্দায় সেটার আভাস দিল এই টিজার।

শুধু তারা সিং নয়, এই ছবির জনপ্রিয় গান ‘ঘর আজা পরদেশী’ ফিরছে এই ছবির হাত ধরেই। মাত্র ১ ঘণ্টায় এই ভিডিওর ভিউ ১ মিলিয়ন পেরিয়ে গেছে।

সানি এবং আমিশা ছাড়া এই ছবিতে অন্য়ান্য় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা, মনীশ ওয়াধওয়া, গৌরব চোপড়া, লব সিনহা।

 গদর ছবিতে সানি এক শিখ ট্রাকচালক ছিলেন। ঘটনাচক্রে তিনি সাকিনার (আমিশার) সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন। ধর্ম আলাদা হলেও সেই পরিস্থিতি তারা কীভাবে সামলেছিলেন, তা দেখা যাবে এই ছবিতে।

উৎকর্ষ শর্মা এখানে সানি এবং আমিশার ছেলের চরিত্রে অভিনয় করবেন। তিনিই ‘গদর এক প্রেমকথা’ ছবিতে সানি, আমিশার ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন। ২০০১ সালে ‘গদর এক প্রেমকথা’ ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। ১১ আগস্ট মুক্তি পাবে ‘গদর টু’। ছবিটি পরিচালনা করেছেন অনিল শর্মা।

ভিডিও- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here