Home বিনোদন শাহরুখের প্রতিবেশী রণবীর ও দীপিকা, স্বপ্নের প্রাসাদ বানালেন তারকা যুগল  

শাহরুখের প্রতিবেশী রণবীর ও দীপিকা, স্বপ্নের প্রাসাদ বানালেন তারকা যুগল  

শাহরুখের প্রতিবেশী রণবীর ও দীপিকা, স্বপ্নের প্রাসাদ বানালেন তারকা যুগল  

[ad_1]

আরব সাগরের পারে স্বপ্নের মতো সাজানো মুম্বাইয়ের বান্দ্রা। চারদিকে বিলাসবহুল বহুতলের সারি। প্রবেশপথে বলিউডের তারকাদের ঠিকানা লেখা নামফলক। শাহরুখ খানের প্রাসাদ ‘মান্নাত’ দেখতেও সেখানেই ভিড় করেন ভক্তরা। এইবার তার পাশে জায়গা করে নিলেন রণবীর সিং।

বিয়ের পর থেকে ভাড়া অ্য়াপার্টমেন্টেই থাকতেন রণবীর-দীপিকা। অনেকদিন ধরেই ইচ্ছে ছিল নিজের একটা বাংলো বানানোর। অবশেষে স্বপ্নপূরণ এই জুটির। মহারাষ্ট্রের দামি এবং অভিজাত এলাকা আলীবাগে বাংলো কিনেছেন তাঁরা।

Ranveer and Deepika spotted with Ranveer’s parents at the construction site of their new home in Mumbai ❤️❤️ 😍😍#deepveer pic.twitter.com/MhlaIb59Km

— DeepVeer Fanclub (@DeepVeer_FC) June 11, 2023
সূত্রের খবর অনুযায়ী, শাহরুখের মন্নতের ঠিক পাশেই বাংলো বানাচ্ছেন দীপিকা ও রণবীর। শোনা যাচ্ছ, দীপিকার এই বাংলো নাকি মন্নতের থেকেই বিলাসবহুল।

মুম্বইয়ের শহরতলীর উপত্যকা অঞ্চল আলিবাগে গত বছর সেপ্টেম্বর মাসেই জমি কিনে ফেলেছেন তারকা দম্পতি। ঘটা করে পুজোও সেরেছেন রণবীর-দীপিকা। এইবার সেই ১১৯ কোটির বাংলোর কাজ প্রায় শেষের পথে। গগনচুম্বী উঁচু বিল্ডিং। বাংলোর সঙ্গে আছে বিশাল বাগান আর সারি সারি সুপারি ও নারকেল গাছ।

তাঁদের বাংলোটি সমুদ্রসৈকতে অবস্থিত। আলীবাগ শুধু মহারাষ্ট্রের নয়, দেশের সবচেয়ে দামি এলাকাগুলোর একটি। আর রণবীর-দীপিকার সেই বিলাসবহুল বাংলোতে মিস্ত্রিদের কর্মযজ্ঞ দেখেই পাপ্পারাজিরা ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি। রণবীর-দীপিকা তাঁদের সুসজ্জিত বাংলো তৈরির দায়িত্ব দিয়েছে মুম্বইয়ের খ্যাতনামা বিল্ডারস সংস্থা নাগপাল ডেভলপার্রসদের।

জানা গিয়েছে, রণবীর-দীপিকার এই বাংলোর অনতিদূরেই শাহরুখ খানের স্বপ্নের মন্নত এবং সলমন খানের বিলাসবহুল বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট। ব্যান্ডস্ট্যান্ডের সাগর রেশম বিল্ডিংয়ের ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলার পুরোটাই রণবীর-দীপিকা তাঁদের ব্যক্তিগত ঘর হিসেবে ব্যবহার করেন। বাকিটা অফিশিয়াল কাজে ব্যবহৃত হবে।

কিছুদিন আগে নিজের শহর বেঙ্গালুরুতে একটা অ্যাপার্টমেন্ট কিনেছেন দীপিকা। এই দম্পতি আরও অনেক ফ্ল্যাটের মালিক।

ভিডিও- টুইটার

 



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here