Home বিনোদন সিদ্ধার্থকে ছেড়ে কাকে মন দিলেন কিয়ারা? তীব্র ক্ষোভ প্রকাশ নেটবাসীর

সিদ্ধার্থকে ছেড়ে কাকে মন দিলেন কিয়ারা? তীব্র ক্ষোভ প্রকাশ নেটবাসীর

সিদ্ধার্থকে ছেড়ে কাকে মন দিলেন কিয়ারা? তীব্র ক্ষোভ প্রকাশ নেটবাসীর

[ad_1]

হঠাৎ কিয়ারার কি হল। সিদ্ধার্থকে ছেড়ে আবার কাকে মন দিয়ে বসলেন। যদিও প্রকাশ্যে কোনও দিনই নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি তারা। তবে তাদের প্রেম কাহিনিটা ছিল বি-টাউনে ওপেন সিক্রেট।

পঞ্জাবি রীতি মেনেই হয়েছিল সিদ্ধার্থ ও কিয়ারার  বিয়ের আয়োজন। একেবারে ব্যক্তিগত পরিসরে সম্পন্ন হয়েছিল অনুষ্ঠান। আমন্ত্রিতের তালিকায় ছিল মাত্র ১০০ থেকে ১২৫ জনের মত। যাদের মধ্যে ছিলেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে।

তবে বিয়ের মাত্র ৪ মাস যেতে না যেতেই কিয়ারার মন কী উবে গেল সিদ্ধার্থের ওপর থেকে। এমন সব প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটমহলে।

সোমবার আচমকাই দেখা গেল, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘বিয়ের’ এক ছবি শেয়ার করেছেন তিনি। শুধু কিয়ারাই নন, ছবি শেয়ার করেছেন কার্তিক নিজেও। ছবি শেয়ার করে তিনি লেখেন, “আমাদের পছন্দকে আপনার পছন্দ বানানোর জন্য ধন্যবাদ। ভালোবাসার জন্য সকলকে ধন্যবাদ।”

এই ছবি নেটিজেনদের নজর এড়ায়নি, ঠিক যে পোজে সিদ্ধার্থের সঙ্গে নিজের সত্যি বিয়ের ছবি শেয়ার করেছিলেন কিয়ারা, সেই একই পোজে কার্তিকের সঙ্গেও ছবি তাঁর। সেই একই হাসি, নেপথ্যে এই একই প্রাসাদ। আর বিয়ের লেহেঙ্গাও প্রায় এক। আর এতেই নেটিজেনদের একটা বড় অংশ দিয়েছেন ক্ষোভ উগরে।

আগামী ২৯ জুন মুক্তি পাবে কার্তিক ও কিয়ারার ছবি ‘সত্যপ্রেম কি কথা’। সেই ছবির গান ‘আজ কে বাদ’ মুক্তি পেয়েছে সদ্য। আর সেই গানেরই এক স্টিল ছবি ওইটি। গানটি যাতে প্রচারে আসে, তা নিয়ে যাতে কথা হয়, সেই কারণেই ওরকম এক বিতর্কিত ছবি শেয়ার করেছিলেন দু’জনে, যা নেটিজেনদের একটা বড় অংশ ভালোভাবে নেয়নি।

বেশ কিছুদিন আগে প্রেস কনফারেন্সে এক সাংবাদিক অভিনেত্রীকে প্রশ্ন করেন, ‘আপনার জীবনে কি এমন কেউ আছে, যাকে আপনি ভুলে যেতে চান, ভুল ভুলাইয়ার মতো?’

এই প্রশ্নের জবাবে কোনও সময় না নিয়েই উত্তর দেন কিয়ারা। তিনি বলেন, ‘কখনই না, যারাই আমার জীবনে এসেছে, আমাকে কিছু না কিছু দিয়ে গেছে। অবশ্যই না, কাউকেই ভুলতে চাই না।’

ভিডিও- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here