Home বিনোদন সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে তুলোধনা নেটবাসীর, কী করলেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে তুলোধনা নেটবাসীর, কী করলেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে তুলোধনা নেটবাসীর, কী করলেন অভিনেত্রী?

[ad_1]

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোল হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত কয়েক বছর ধরে নেটিজেনরা যেভাবে প্রকাশ্যে শ্রাবন্তীকে কটাক্ষ করেন, তা অভিনেত্রীর কাছে কিছুই নয়। তাই নানা কটাক্ষ সহ্য করেও, শ্রাবন্তী একেবারে মুখে কুলুপ এঁটেছেন।

শ্রাবন্তীর পরনে রয়েছে দুধ সাদা শার্ট ও ডেনিম শর্টস। তাঁর শার্টের বোতাম রয়েছে খোলা। বিছানার ওপরে বসে বেশ মোহময়ী রূপে তিনি ক্যামেরার সামনে ধরা দিয়েছেন।

এমনই ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়  সোশ্যাল মিডিয়ায়। তাতেই বলিউডের সানি লিওনির সঙ্গে তুলনা করা হয় অভিনেত্রীকে।

নেটিজেনদের কেউ কেউ মন্তব্য করেন, ’আর একটা বোতাম খুলে দিলে কি হতো’, ‘এই ছবি দেখলে বিনোদ রাঠোরের একটি গানের কথা মনে পড়ে। ‘ছুপানা ভি নেহি আতা দিখানা ভি নেহি আতা’, এমন ধরনের মন্তব্যও করা হয়েছে নেটমহলে।‘

ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেড়া চলতেই থাকে অভিনেত্রীর। কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছিলেন তিনি। তার ও রাজীবের ছেলে অভিমন্যু। ডাক নাম ঝিনুক। রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে মন দিয়েছিলেন। কিন্তু সে সম্পর্ক বেশি দিন টেকেনি। রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বিয়েতেও ইতি টেনেছেন বেশ অনেক দিন আগেই।  

এমন পরিস্থিতিতে আবার ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেও এখন অতীত। বর্তমানে টলিউডের এক পরিচালকের প্রেমে পড়েছেন অভিনেত্রী। এমনটাই টলি পাড়ার অন্দরের খবর। 

 আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। এবং ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here