Home বিনোদন আদিত্যর প্রেমে মজেছেন অনন্যা, স্পেনে তারকাযুগলের ছুটি কাটানোর ছবি ভাইরাল নেটদুনিয়ায়

আদিত্যর প্রেমে মজেছেন অনন্যা, স্পেনে তারকাযুগলের ছুটি কাটানোর ছবি ভাইরাল নেটদুনিয়ায়

আদিত্যর প্রেমে মজেছেন অনন্যা, স্পেনে তারকাযুগলের ছুটি কাটানোর ছবি ভাইরাল নেটদুনিয়ায়

[ad_1]

বলিউডে প্রেমের খবর চাপা থাকে না। বিশেষ করে সেই দুই ব্যক্তি যদি করণ জোহরের ঘনিষ্ঠ হন। ‘কফি উইথ করণ’-এ আগেই এই প্রেমের আভাস মিলেছিল। একে-অপরকে নিয়ে কথা বলার সময় এই দুই তারকার মুখের হাসিও বুঝিয়ে দিয়েছিল কিছু তো গন্ডগোল নিশ্চই আছে।

বেশ কয়েকমাস ধরেই বলিউডে গুঞ্জন আদিত্য রায় কাপুরের সঙ্গে জমিয়ে প্রেম করছেন অনন্যা পান্ডে। সাম্প্রতিক সময়ে আদিত্য ও অনন্যাকে একসঙ্গে বি-টাউনের একাধিক পার্টিতে দেখা গেছে। এমনকি একসঙ্গে র‍্যাম্পেও  হেঁটেছেন তারা। তবে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খোলেননি দুই তারকার কেউ-ই।

বেশ কিছুদিন আগেই বান্দ্রার এক চাইনিজ রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাৎজিদের মুখোমুখি হন অনন্যা পান্ডে ও আদিত্য রায় কাপুর।

পড়ুন: প্রকাশ্যে এল ‘চিনি ২’ ছবির চমকপ্রদ ট্রেলার, অপরাজিতা ও মধুমিতাকে কী চরিত্রে দেখা যাবে এই ছবিতে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর কাপুর বলেন, ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করেন, যার নাম এ অক্ষর দিয়ে শুরু।’

কারণ কমবেশি সবাই জানেন, কাপুর বাড়ির দুই ভাইবোন রণবীর আর কারিনার কাছে বি-টাউনের সব হাঁড়ির খবর থাকে। আর রণবীর যেহেতু আদিত্যর ঘনিষ্ঠ বন্ধু, তাই তার প্রেমের কথা জানা তার পক্ষে মোটেও মুশকিল নয়।

তবে সম্প্রতি তাঁরা দু’জনেই একান্তে সময় কাটাতে উড়ে গেছেন স্পেনে। আর তাঁদের একান্তে সময় কাটানোর সেই ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই মুহূর্তে স্পেনে ছুটি কাটাচ্ছেন আদিত্য ও অনন্যা। স্পেন থেকেই ভাইরাল হয়েছে এই জুটির ভিডিও। যেখানে দেখা গেছে এক জলাশয়ের সামনে অনন্যাকে পিছন থেকে জাপটে ধরে রয়েছেন আদিত্য। প্রেমে যেন পুরো হাবুডুবু অবস্থা দু’জনের।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ঘটে ছাদনাতলায়। তবে অনন্য়া- আদিত্য় কিন্তু এখনই এসব চাইছেন না। বরং আপাতত এই সম্পর্ককে সময় দিতে চাইছেন। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, আগামী বছরের শেষের দিকে না কি বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here