Home বিনোদন প্রকাশ্যে এল ‘চিনি ২’ ছবির চমকপ্রদ ট্রেলার, অপরাজিতা ও মধুমিতাকে কী চরিত্রে দেখা যাবে এই ছবিতে?

প্রকাশ্যে এল ‘চিনি ২’ ছবির চমকপ্রদ ট্রেলার, অপরাজিতা ও মধুমিতাকে কী চরিত্রে দেখা যাবে এই ছবিতে?

প্রকাশ্যে এল ‘চিনি ২’ ছবির চমকপ্রদ ট্রেলার, অপরাজিতা ও মধুমিতাকে কী চরিত্রে দেখা যাবে এই ছবিতে?

[ad_1]

 সম্প্রতি মুক্তি পেয়েছে ‘চিনি ২’ ছবির চিত্তাকর্ষক ট্রেলার। এই ট্রেলার দেখে অনায়াসেই আন্দাজ করা যাচ্ছে ছবিটি একটি অনন্য এবং আকর্ষক কাহিনি নিয়ে হতে চলেছে।

মৈনাক ভৌমিক দ্বারা পরিচালিত ‘চিনি ২’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী মধুমিতা সরকার এবং অপরাজিতা আঢ্যকে। এই ছবিতে এই দুই অভিনেত্রীর রসায়ন এবং ছবির কাহিনী সমাজে এক নতুন দৃষ্টিকোণ সৃষ্টি করতে চলেছে।

ট্রেলার জুড়েই অপরাজিতা ও মধুমিতার দুষ্টু-মিষ্টি কান্ড-কারখানা দেখা গেল। কিন্তু যখন দু’জনের মধ্যে সম্পর্ক গভীর হয়, তখন তাঁরা বুঝতে পারেন যে, তাঁদের ক্রাইসিসটা আসলে একই।

আসলে তাঁরা কেউই তাঁদের মনের মানুষের কাছে প্রাধান্য পান না। কিন্তু কীভাবে বাঁচাবেন নিজেদের সম্পর্ক? ছবিতে সেই গল্পই বলেছেন পরিচালক মৈনাক।

পরিচালক মৈনাক ভৌমিক একজন দক্ষ পরিচালক। তার নেতৃত্বে কোনো ছবি আসার খবর পেলে দর্শকরা অত্যন্ত উত্তেজনার সঙ্গে সেই ছবিকে ঘিরে অনেক অনেক আশা করে থাকে। নতুন ধরনের ছবি দেখতে পাওয়ার প্রত্যাশা করেন দর্শকরা প্রত্যেকেই।

পড়ুন: মুক্তি পেল ‘জওয়ান’-এর প্রিভিউ ভিডিও, সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরালেন নেটবাসী  

‘চিনি ২’ ছবির ট্রেলারে দেখা যাচ্ছে অপরাজিতার বাড়িতে ভাড়া এসেছে মধুমিতা। প্রথমে সম্পর্ক তিক্ত হলেও ক্রমে তা বদল হয়। ঘটনাচক্রে এই সুন্দরী চিনির লাভগুরু হয়ে ওঠেন অপরাজিতা। এইদিকে আবার অপরাজিতা দাম্পত্য জটিলতায় জর্জরিত। অন্য দিকে, চিনি প্রেমে অন্ধ। তাঁকে সামলানোর দায়িত্ব নিলেন অপরাজিতা।

এই ভাড়াটে ও মালিকের গল্প নিয়ে মুক্তি পেতে চলেছে ‘চিনি ২’। ‘চিনি ২’ ছবি ছবিতে থাকছেন মধুমিতা, অপারিজাত আঢ্য, লিলি চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, সৌম্য মুখোপাধ্যায় ও পিঙ্কি বন্দোপাধ্যায়।

অন্যদিকে, অপরাজিতার স্বামীর ভূমিকায় আছেন অনির্বাণ চক্রবর্তী এবং মধুমিতার প্রেমিকের চরিত্রে সৌম্য বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন মৈনাক মজুমদার। যিনি এর আগে মৈনাকেরই ছবি ‘একান্নবর্তী’র ‘বেহায়া’ গানটি বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন। এখন দেখার, নতুন ছবিতে তাঁর গানগুলি কতটা জনপ্রিয় হয়।

অনেকেই হয়ত ভেবেছিলেন ‘চিনি ২’ হয়তো চিনির সিক্যুয়েল হবে। মা ও মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁদের। এর আগে চিনি ছবিতে এক আধুনিকা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। এত তাঁর মা-কে কীভাবে সামলাবে তা নিয়ে তৈরি হয়েছিল এই ছবি। তবে ‘চিনি ২’-তে বিভিন্ন প্রজন্মের মেয়েদের  জীবনের গল্প উঠে আসবে এই ছবিতে। এইবার আর মা মেয়ে নয়। এবার ভাড়াটে ও মালিকের গল্প নিয়ে তৈরি এই ছবি। ছবিটি চলতি বছরের ১১ অগাস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ভিডিও- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here