Home আপডেট এবার বাসন্তীর খালের জলে যুবতীর দেহ, ধর্ষণ করে খুন করা হয়েছে?‌ তদন্তে পুলিশ

এবার বাসন্তীর খালের জলে যুবতীর দেহ, ধর্ষণ করে খুন করা হয়েছে?‌ তদন্তে পুলিশ

এবার বাসন্তীর খালের জলে যুবতীর দেহ, ধর্ষণ করে খুন করা হয়েছে?‌ তদন্তে পুলিশ

[ad_1]

মালদার ধানখেতে মহিলার ক্ষতবিক্ষত দেহ মিলেছিল দু’‌দিন আগেই। পাশে পড়েছিল ছেঁড়া অন্তর্বাস এবং ব্যবহৃত কন্ডোম। এই ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছিল। আর এবার বাসন্তীর জলাশয়ে ভেসে উঠল যুবতীর মৃতদেহ। এই যুবতীরও পরিচয় জানা যায়নি। তবে স্থানীয়দের প্রাথমিক অনুমান, এই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনায় আজ, মঙ্গলবার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দক্ষিণ ২৪ পরগনা জেলার বাসন্তীতে এমন অজ্ঞাতপরিচয়ের যুবতীর দেহ উদ্ধার হওয়ায় জোর চর্চা শুরু হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। মঙ্গলবার সকালে স্থানীয় মানুষজনের নজরে আসে দেহটি।

স্থানীয় সূত্রে খবর, আজ মঙ্গলবার বাসন্তী থানা এলাকার ভরতগড় পঞ্চায়েতের অন্তর্গত ৪ নম্বর ভরতগড় সংলগ্ন শংকর মোড় এলাকা দিয়ে যাচ্ছিলেন স্থানীয় বাসিন্দারা। তখন দেখতে পান, খালের জলে ভাসছে অজ্ঞাতপরিচয় এক যুবতীর দেহ। ওই যুবতীর পরনে ছিল শাড়ি। তাও অগোছালো। এই দৃশ্য দেখেই খবর দেওয়া হয় পুলিশে। মুহূর্তের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় বাসন্তী থানার পুলিশ। পুলিশ দেহ উদ্ধার করে দেখতে পান যুবতীর গলায় ফাঁস দেওয়া ছিল। অর্থাৎ ধর্ষণ করে খুনের তথ্য উঠে আসছে। যদিও পুলিশ এখনও কিছু বলতে নারাজ। পুলিশের অনুমান, অন্য কোথাও যুবতীকে খুন করে দেহ এই খালের জলে ফেলা হয়েছে। যুবতীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

অন্যদিকে ওই ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কিছু বলতে চাইছে না পুলিশ। পুলিশ সূত্রে খবর, ওই যুবতীর আনুমানিক বয়স ২৫ বছর। শরীরে কিছু আঘাতের চিহ্ন আছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত ধর্ষণ করে খুন বলা যাচ্ছে না। কেন এমন ঘটনা ঘটল?‌ সেটা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার সঙ্গে কারা জড়িত তা জানতে তল্লাশি শুরু হয়েছে। রাতের অন্ধকারে অজ্ঞাতপরিচয় ওই যুবতীকে অন্যত্র খুন করে বাসন্তী এলাকার জলাশয়ে ফেলে রেখে দেওয়া হয়ে থাকতে পারে। এমন তথ্যও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

আরও পড়ুন:‌ রুল চ্যালেঞ্জ করতে পারেন রাজীব, আশঙ্কায় তড়িঘড়ি সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল শুভেন্দুর

আর কী জানা যাচ্ছে?‌ মালদার পর বাসন্তীর ঘটনায় বেশ ভাবিয়ে তুলেছে পুলিশকে। দুটি ঘটনার মধ্যে কোনও মিল আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে এমন অনুমান করা হলেও সেটা এখনও নিশ্চিত নয়। এখনও পর্যন্ত জানা যায়নি মালদার মহিলার নাম–পরিচয় এবং বাসন্তীর যুবতীর পরিচয়। বাসন্তীতে দুর্গাপুজোর প্রাক্কালে যুবতীর দেহ মেলায় আরও চিন্তা বেড়েছে পুলিশের। পুজোর মুখে পর পর দুটি ঘটনা ঘটল। এর পর তাহলে কী ঘটবে?‌ এমন প্রশ্ন উঠতে শুরু করেছে পুলিশের মধ্যেও।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here