Home আপডেট খাস কলকাতার পানশালায় ধুন্ধুমার কাণ্ড, বর্ষবরণের রাতে তিন বন্ধুকে বাউন্সারদের মারধর, গ্রেফতার চার

খাস কলকাতার পানশালায় ধুন্ধুমার কাণ্ড, বর্ষবরণের রাতে তিন বন্ধুকে বাউন্সারদের মারধর, গ্রেফতার চার

খাস কলকাতার পানশালায় ধুন্ধুমার কাণ্ড, বর্ষবরণের রাতে তিন বন্ধুকে বাউন্সারদের মারধর, গ্রেফতার চার

[ad_1]

বর্ষবরণের রাতে নেমেছিল পার্টি। হই–হুল্লোড় থেকে শুরু করে নৃত্য করতে দেখা যায় ছেলে–মেয়েদের। এই দৃশ্য দেখা গিয়েছিল অধিকাংশ পানশালায়। তার মধ্যে ক্যামাক স্ট্রিটের একটি পানশালায় বাউন্সারদের দাপট দেখা গেল। এই বাউন্সাররা ব্যাপক মারধর করল তিন বন্ধুকে। শহরের বুকে এমন ঘটনার কথা সামনে আসায় আলোড়ন পড়ে গিয়েছে। তিন বন্ধুর মধ্যে দু’‌জনের মাথা ফেটেছে বলে খবর। এই দু’‌জনকে ভর্তি করা হয়েছে মিন্টো পার্কের কাছে একটি বেসরকারি হাসপাতালে। বাউন্সারদের হাতে মার খেয়ে সেই অভিযোগ দায়ের করা হয়েছে শেক্সপিয়র সরণি থানায়। অবশেষে অভিযুক্ত চার বাউন্সারকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে পুলিশ সূত্রে খবর, ৩১ তারিখ রাতে এমন ঘটনা ঘটেছে। শেক্সপিয়র সরণি থানা এলাকার ক্যামাক স্ট্রিটের একটি পানশালায় যান তিন বন্ধু— সিদ্ধার্থ চৌরাসিয়া, আদিত্য আগরওয়াল এবং সাহিল লাখমানি। এদের প্রত্যেকেই নাচ–গানে মত্ত হয়ে ওঠেন। তারপর খাওয়া–দাওয়া সেরে সেখানে মদ্যপানও করেছিলেন তাঁরা। হঠাৎ পানশালার ভিতরে বেশ কয়েকজন ওই যুবকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে। তা নিয়ে অশান্তি চরমে ওঠে। তখন বাউন্সাররা এসে ওই তিন বন্ধুকে ব্যাপক মারধর করে এবং বের করে দেয় পানশালা থেকে।

অন্যদিকে প্রথমে বচসা হয়ে দু’‌পক্ষের মধ্যে বিষয়টি থেমে যায়। তারপর রাত ২টো নাগাদ ওই চারজন বাউন্সারের সঙ্গে আবার ঝামেলা হয় তিন বন্ধুর। তখন কথা কাটাকাটি চলার সময় দু’‌পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এই পরিস্থিতিতে সাহিল লাখমানিকে বেধড়ক মারধর করে অভিযুক্ত বাউন্সাররা। সাহিলের মাথা ফেটে রক্ত বের হতে থাকে। রক্তাক্ত অবস্থায় পড়ে গেলে তাঁকে বাঁচাতে এগিয়ে আসেন সিদ্ধার্থ এবং আদিত্য। তখন বাউন্সারদের আঘাতে মাথায় চোট পান সিদ্ধার্থ চৌরাসিয়াও। এই নিয়ে থানায় অভিযোগ দায়ের হতেই শোরগোল পড়ে গিয়েছে।

আরও পড়ুন:‌ নতুন বছরে মুখ্যমন্ত্রীকে উপহার পাঠালেন কংগ্রেস নেতা, পাল্টা চাইলেন রিটার্ন গিফট

এছাড়া আদিত্য আগরওয়ালের মুখে ঘুষি মারা হয় বলে অভিযোগ। এই ঘটনার জেরে তিনজনকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর শেক্সপিয়র সরণি থানা সূত্রে খবর, সাহিলের মাথায় ৮টি এবং সিদ্ধার্থের মাথায় ৫টি সেলাই পড়েছে। এই ঘটনার পরে থানায় অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে চারজন বাউন্সারকে গ্রেফতার করেছে পুলিশ। ওই পানশালার পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে, ঘটনাটি ঘটেছিল। দু’‌পক্ষের মধ্যে বচসা এবং তা থেকে হাতাহাতি হয়। যদিও বিষয়টি খতিয়ে দেখতে পানশালার বাইরে সিসিটিভি ফুটেজ দেখা হচ্ছে। ওই পানশালার কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here