Home আপডেট গেটের কাছে ২ যুবক, পোস্ট থেকে ‘বেরিয়ে থাকা বস্তুতে’ ধাক্কা, পড়লেন ট্রেন থেকে

গেটের কাছে ২ যুবক, পোস্ট থেকে ‘বেরিয়ে থাকা বস্তুতে’ ধাক্কা, পড়লেন ট্রেন থেকে

গেটের কাছে ২ যুবক, পোস্ট থেকে ‘বেরিয়ে থাকা বস্তুতে’ ধাক্কা, পড়লেন ট্রেন থেকে

[ad_1]

ট্রেনে যাওয়ার সময় ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। পোস্টের ধাক্কায় ট্রেন থেকে ছিটকে পড়ে গেলেন দুই যুবক। এর ফলে দুজনেই গুরুতর আহত হন। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। বর্তমানে তাঁদের চিকিৎসা চলছে। আজ রবিবার ঘটনাটি ঘটেছে আগরপাড়া এবং সোদপুর স্টেশনের মাঝখানে। 

আরও পড়ুন: চলন্ত ট্রেন থেকে পড়ে জখম যাত্রী, হাসপাতালের বাইরে ফেলে রেখে চলে গেল RPF

জানা গিয়েছে, ওই দুই যুবক টিটাগড় থেকে শিয়ালদা যাচ্ছিলেন। ট্রেনের গেটের সামনেই তারা দাঁড়িয়ে ছিলেন। ট্রেনটি সোদপুর স্টেশন ছেড়ে আগরপাড়া স্টেশনে ঢোকার আগেই পোস্টের সঙ্গে তাঁদের ধাক্কা লাগে। এর ফলে দুজনেই ট্রেন থেকে ছিটকে পড়ে যান। তাঁদের হাত, মুখ এবং মাথায় গুরুতর আঘাত লেগেছে। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে তাঁদের চিকিৎসা চলছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয়দের অভিযোগ, ওই পোস্টে একটি লোহার মতো বস্তু ঝোলানো অবস্থায় রয়েছে। সেটি মাঝেমধ্যেই ট্রেনের কাছাকাছি চলে আসে। এদিনও ওই লোহার বস্তুটি ট্রেনের কাছে চলে এসেছিল। তার সঙ্গে ধাক্কা লেগে দুই যুবক ট্রেন থেকে ছিটকে পড়েন। এর জেরে বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল ব্যাহত হয়। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এখানে ট্রেন থেকে পড়ে যাওয়ার ঘটনা এর আগে ঘটেছে। বস্তুটি মাঝেমধ্যে ট্রেনের কাছে চলে আসার ফলে কেউ ধাক্কা খান, কেউ আবার ট্রেন থেকে পড়ে যান। আজ রবিবার সকালেও এই ধরনের ঘটনা ঘটেছে। তাঁদের আরও অভিযোগ দুর্ঘটনার পরে ওই যুবকরা বেশ কিছুক্ষণ রেল লাইনের পাশে পড়েছিলেন। জিআরপি বা আরপিএফ কাউকেই দেখা যায়নি। প্রায় এক ঘণ্টার কাছাকাছি ওই যুবকরা সেখানে পড়ে থাকেন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

প্রসঙ্গত, এর আগেও ট্রেন থেকে পড়ে যাওয়ার একাধিক ঘটনা ঘটেছে। গত বছর ডাউন শিয়ালদা–ক্যানিং লোকালে করে বাড়ি ফেরার সময় এক যাত্রী ট্রেন থেকে পড়ে গিয়েছিলেন। প্রচন্ড গরম থেকে রেহাই পেতে তিনি ট্রেনের দরজার পাশেই দাঁড়িয়ে ছিলেন। ঘুঁটিয়ারি শরিফ স্টেশন পেরোতেই ঘটেছিল বিপত্তি। ঘুমে চোখ লেগে গিয়েছিল ওই যাত্রীর। তখন তিনি অসাবধানতাবশত ট্রেনের দরজা থেকে নিচে পড়ে যান। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here