Home আপডেট দিনে দুপুরে বীজপুরে লোহা লক্কড়ের দোকান লক্ষ্য করে বোমা, হাত উড়ে গেল ২ জনের

দিনে দুপুরে বীজপুরে লোহা লক্কড়ের দোকান লক্ষ্য করে বোমা, হাত উড়ে গেল ২ জনের

দিনে দুপুরে বীজপুরে লোহা লক্কড়ের দোকান লক্ষ্য করে বোমা, হাত উড়ে গেল ২ জনের

[ad_1]

লোকসভা নির্বাচনের মুখে ফের রক্ত ঝরল বারাকপুর শিল্পাঞ্চলে। দিনে দুপুরে পুরনো লোহার দোকান লক্ষ্য করে বোমা ছুড়ল দুষ্কৃতীরা। বিস্ফোরণে দোকানের ২ জন কর্মীর হাত উড়ে গিয়েছে বলে সূত্রের খবর। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও দমকল।

স্থানীয়রা জানিয়েছেন, রবিবার দুপুরে কাঁচরাপাড়া পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে সুবোধ রায় সরণিতে চন্দন রায় নামে এক ব্যক্তির পুরনো লোহা লক্করের দোকান লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। মোট ৩টি বোমা ছোড়ে তারা। বোমার আঘাতে দোকানের ২ কর্মচারীর হাত উড়ে গিয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বোমার শব্দে আতঙ্ক ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বীজপুর থানার পুলিশ ও দমকল। পুলিশকর্মীরা ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা উদ্ধার করেন। তবে কী কারনে, বোমাবাজি করলো, তা খতিয়ে দেখছে বীজপুর থানার পুলিশ।গোটা বিষয় নিয়ে বলেন ব্যারাকপুর লোকসভা সংসদ অর্জুন সিং বলেন, আমিও গোটা বিষয়টি শুনেছি। আমাদের পুলিশ কমিশনার খুব সক্ষম। দ্রুত দোষীরা ধরা পড়বে।

দোকানের মালিক চন্দন রায় বলেন, ‘আমি একজন সমাজসেবী। মানুষের বিপদে পাশে থাকি। আমার দোকানে যারা বোমা মেরেছে তারা ভালো কাজ করেনি। যে ছেলে ২টোর হাত উড়ে গেল তাদের কী দোষ? তাদের তো পরিবার রয়েছে।’

স্থানীয় এক বাসিন্দা বলেন, আমাদের এখানে আগে কোনও দিন এরকম ঘটনা ঘটেনি। কারা বোমা মেরেছে জানি না। তবে এলাকায় CCTV রয়েছে। দুষ্কৃতীরা নিশ্চই ধরা পড়বে।

ঘটনার পর থেকে থমথমে এলাকা। আতঙ্ক প্রশমণে বসেছে পুলিশ পিকেট।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here