Home আপডেট নারায়ণপুরে স্ত্রী কন্যার গলা কেটে ব্যবসায়ীর আত্মহত্যায় গ্রেফতার সুদের কারবারি

নারায়ণপুরে স্ত্রী কন্যার গলা কেটে ব্যবসায়ীর আত্মহত্যায় গ্রেফতার সুদের কারবারি

নারায়ণপুরে স্ত্রী কন্যার গলা কেটে ব্যবসায়ীর আত্মহত্যায় গ্রেফতার সুদের কারবারি

[ad_1]

নিউ টাউন লাগোয়া নারায়ণপুরে স্ত্রী কন্যার গলা কেটে ওষুধ ব্যবসায়ীর আত্মহত্যার ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। বছরের শেষ দিন ওই ঘটনায় নারায়ণপুর থানা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ধৃত অমিত শিকদারের প্ররোচনাতেই সাগরবাবু স্ত্রী ও মেয়ের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নিজে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন।

৩১ ডিসেম্বর বিকেলে নারায়ণপুর থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে আবাসনের নীচের তলা থেকে সাগরবাবু ও তাঁর স্ত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। স্ত্রীর গলায় ছিল ধারাল অস্ত্রের অঘাতের চিহ্ন। দম্পতির ১৪ বছরের কন্যার গলাতেও ছিল আঘাতের চিহ্ন। তবে সে প্রাণে রক্ষা পায়। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে ওষুধ ব্যবসায়ী সাগরবাবু স্থানীয় অমিত শিকদারের থেকে টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা শোধের জন্য সাগরবাবুর ওপর লাগাতার চাপ দিচ্ছিলেন অমিত। সেজন্য অমিতকে একটি পোস্ট ডেটেড চেক দেন সাগরবাবু। সেই চেক বাউন্স করলে ব্যবসায়ীকে আইনি জটিলতায় ফাঁসাবেন বলে হুমকি দিতে থাকেন অমিত। সেই চাপের মুখেই এই কাণ্ড ঘটান ওই ব্যক্তি।

ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোটের ভিত্তিতে তদন্তে নেমে অমিত শিকদার নামে ওই সুদের কারবারিকে গ্রেফতার করেছে নারায়ণপুর থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে খুন ও আত্মহত্যায় প্ররোচনার ধারায় মামলা রুজু হয়েছে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here