Home আপডেট পথ দুর্ঘটনায় জাতীয় সড়কে মর্মান্তিক মৃত্যু, এক পুলিশকর্মী–সহ দু’‌জনের নির্মম পরিণতি

পথ দুর্ঘটনায় জাতীয় সড়কে মর্মান্তিক মৃত্যু, এক পুলিশকর্মী–সহ দু’‌জনের নির্মম পরিণতি

পথ দুর্ঘটনায় জাতীয় সড়কে মর্মান্তিক মৃত্যু, এক পুলিশকর্মী–সহ দু’‌জনের নির্মম পরিণতি

[ad_1]

আজ, বৃহস্পতিবার সাতসকালে পথ দুর্ঘটনায় একসঙ্গে দু’‌জনের মৃত্যু হল। বেপরোয়া একটি কন্টেনারের ধাক্কায় মৃত্যু হল এক পুলিশ কর্মী–সহ দু’‌জনের। জাতীয় সড়কের উপর এমন পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে। কারণ পথ দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে ৬০ নম্বর জাতীয় সড়কে। আর তার জেরেই এই মর্মান্তিক মৃত্যু হয়েছে। আর জখম হয়েছেন আরও তিন পুলিশ কর্মী বলে খবর। এখন গোটা এলাকায় এই পথ দুর্ঘটনা নিয়ে চর্চা চলছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ সাতসকালে তীব্র গতিতে ছুটে আসছিল একটি কন্টেনার। সেটি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মারে পুলিশের টহলদারি ভ্যানে। সেখানে থাকা একজন পুলিশকর্মী এবং সিভিক ভলান্টিয়ার মারাত্মক জখম হন। তাঁদেরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই পথ ঘটনার পর স্থানীয় হোটেলের কর্মীরা তাঁদের উদ্ধার করে মকরামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পুলিশ ঘাতক কন্টেনারটিকে আটক করতে পারলেও চালক পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে।

আর কী জানা যাচ্ছে?‌ এখানে রোজকার মতোই জাতীয় সড়কে পেট্রলিংয়ের দায়িত্বে ছিল স্থানীয় থানার পুলিশকর্মীরা। আজ, বৃহস্পতিবার সকালে পথ দুর্ঘটনাটি ঘটে। তখন জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা পুলিশের টহলদারি গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারে দ্রুতগতিতে আসা বেপরোয়া কন্টেনার। তখনই মারাত্মক জখম হয়ে দু’‌জনের মৃত্যু হয়। আর বেশ কয়েকজন পুলিশ কর্মী আহত হন। জাতীয় সড়কের ধারে এমন পথ দুর্ঘটনা ঘটায় চাঞ্চল্য তৈরি হয়। গোটা ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

আরও পড়ুন:‌ ‘‌এক পরিবার এক পরিচিতি’‌, আধার কার্ডের অনুকরণে নয়া আইডেন্টিটির ভাবনা রাজ্যের

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, পথ দুর্ঘটনার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে পুলিশের টহলদারি গাড়িটি। তখন গাড়ির ভিতর থেকে ভেসে আসছিল পুলিশ কর্মীদের আর্তনাদ। দ্রুত তাঁদের উদ্ধার করে নিয়ে যায় স্থানীয় গ্রামীণ হাসপাতালে। পথ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন খড়গপুরের মহকুমা পুলিশ আধিকারিক দীপক সরকার। এই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক পুলিশকর্মী এবং এক সিভিক ভলান্টিয়ারের। বাকি তিনজন পুলিশের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মেদিনীপুর মেডিক্যালে চিকিৎসা চলছে। ঘাতক কন্টেনারটিকে আটক করলেও চালক পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here