Home বিনোদন ফের শিবপ্রসাদ ও নন্দিতার নতুন চমক, কী বক্তব্য নেটিজেনদের?

ফের শিবপ্রসাদ ও নন্দিতার নতুন চমক, কী বক্তব্য নেটিজেনদের?

ফের শিবপ্রসাদ ও নন্দিতার নতুন চমক, কী বক্তব্য নেটিজেনদের?

[ad_1]

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় ফের নয়া চমক দিলেন ভক্তদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আগামী ছবির আভাস দিলেন শিবপ্রসাদ ও নন্দিতা জুটি। 

মঙ্গলবার সকালে আচমকাই শিবপ্রসাদ দুই জোড়া দাঁতের পাটির একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবির ক্যাপশনে লেখা রয়েছে ‘বলছি একটু দাঁত মাজবেন?’। সেই সঙ্গে আবার বুধবার সকালেও একটা ছোট্ট ভিডিও শেয়ার করলেন ফেসবূকে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ‘বলছি একটু দাঁত মাজবেন?’ এই একই কথা।

এই পোস্ট দেখেই সকাল সকাল নেটদুনিয়ায় উত্তেজনা শুরু। সিনেমাপ্রেমীদের একের পর এক মন্তব্য। এটা কি কোনও নতুন ছবি? না কি আসন্ন ছবির প্রচার? সূত্র বলছে, এটা ছবি নয়, বরং ছবির গান। তবে এর থেকে বেশি খোলসা করে চাননি প্রযোজক সংস্থা।

শিবপ্রসাদ ও নন্দিতার উইন্ডোজ প্রযোজনা সংস্থার ‘রক্তবীজ’  ছবিতে আবির- মিমি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও অনুসূয়া মজুমদারকে। দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে ভিক্টরকে। কলকাতায় সামান্য কিছু অংশে এই ছবির শুটিং হবে। এছাড়া ধূলাগড়, বোলপুর ও বানতলার বিভিন্ন স্থান বেঁছে নেওয়া হয়েছে শুটিং লোকেশন হিসাবে।   

পড়ুন: বলিউডে জুটি বাঁধছেন যিশু ও শাশ্বত, কবে থেকে শুরু ছবির শুটিং?

এই মুহূর্তে ‘রক্তবীজ’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছে নন্দিতা ও শিবপ্রসাদের টিম। প্রকাশ্য়ে এসেছে ছবির ঝলকও। উইন্ডোজ প্রোডাকশন ও সঞ্জয় আগরওয়ালের প্রযোজনায় তৈরি হয়েছে ‘রক্তবীজ’। ছবির অ্যাকশন দৃশ্য সাজিয়েছেন জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর মনোহর ভার্মা।

প্রথম থেকেই কোন না কোনও সামাজিক বিষয় নিয়ে ছবি করেছেন এই দুই পরিচালক। ‘ইচ্ছে’, ‘রামধনু’, ‘মুক্তধারা’, ‘বেলাশেষ’, ‘হামি’-র মতো ছবি তৈরি করে এসেছেন শিবপ্রসাদ-নন্দিতা। জনপ্রিয়ও হয়েছে বারংবার।

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here