Home আপডেট বিষ খাইয়ে মারার চেষ্টা? পাকিস্তানের হাসপাতালে ভর্তি দাউদ ইব্রাহিম

বিষ খাইয়ে মারার চেষ্টা? পাকিস্তানের হাসপাতালে ভর্তি দাউদ ইব্রাহিম

বিষ খাইয়ে মারার চেষ্টা? পাকিস্তানের হাসপাতালে ভর্তি দাউদ ইব্রাহিম

[ad_1]

পাকিস্তানের করাচিতে হাসপাতালে ভর্তি আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম। গুরুতর অসুস্থতার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার এমনটাই জানা গিয়েছে পাক সংবাদ মাধ্যম সূত্রে। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু রিপোর্টে প্রকাশ, দাউদ ইব্রাহিমকে বিষপ্রয়োগ করা হয়েছে। তাবে দাউদের ঘনিষ্ঠদের কাছ থেকে এই তথ্য নিশ্চিত করা যায়নি।

১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণের অন্যতম মাস্টারমাইন্ড এবং ভারতের অন্যতম ওয়ান্টেড সন্ত্রাসবাদী আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম। পাক মিডিয়ায় খবর, পাকিস্তানে বিষ প্রয়োগ করা হয়েছিল এবং তাঁকে করাচির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে পাকিস্তানের একাংশের মিডিয়া আউটলেটগুলি এই প্রতিবেদনগুলিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে। তাদের দাবি, দাউদ ভালো আছেন এবং করাচিতে তাঁর নিরাপদ বাড়িতে বসবাস করছেন।

সূত্র উদ্ধৃত করে ইন্ডিয়া টুডে-র রিপোর্টে দাবি করা হয়েছে, দু’দিন আগে হাসপাতালে ভর্তি করা হয় দাউদ ইব্রাহিমকে। তাঁকে হাসপাতালের ভিতরে কঠোর নিরাপত্তার মধ্যে রাখা হয়েছে। হাসপাতালের ওই তলটিতে শুধুমাত্র তাঁকেই রাখা হয়েছে। হাসপাতাল ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এবং তাঁর ঘনিষ্ঠরা ছাড়া যেখানে অন্য় কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

একটি সূত্রের দাবি, দাউদের অবস্থা এখন খুবই সংকটজনক বলে জানা গেছে। একদিকে যেখানে পাকিস্তান সরকার বিষয়টি আড়াল করার চেষ্টা করছে, অন্যদিকে সেদেশের প্রবীণ সাংবাদিক আরজু কাজমি নিশ্চিত করেছেন যে দাউদকে বিষ প্রয়োগ করার কথা শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে এই খবর। যে কারণে সেখানে ইন্টারনেটও বন্ধ করে দেওয়া হয়েছে।

আরজু কাজমি জানিয়েছেন, ‘দাউদ ইব্রাহিমকে কেউ বিষ খাইয়েছে বলে শোনা যাচ্ছে। তাঁর স্বাস্থ্যের ব্যাপক অবনতি হয়েছে এবং তাঁর অবস্থা এখনও সংকটজনক। তাঁকে করাচির একটি হাসপাতালে রাখা হয়েছে। এই খবরটি সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে এবং এটি কতটা সত্য, তা এই মুহূর্তে জানা যায়নি’।

আরজু আরও বলেছেন, সবারই ভয় রয়েছে, তাই কেউ নিশ্চিত করবে না যে দাউদ সত্যিই হাসপাতালে ভর্তি। তিনি বলেন, ‘কে এটা নিশ্চিত করবে এবং কে নিশ্চিত করতে পারবে? আপনারা জানেন যে কেউ যদি কোন নাম নেয় বা কিছু নিশ্চিত করার চেষ্টা করে, তবে সেও সমস্যায় পড়বে’।

আরও পড়ুন: ‘খুবই গুরুতর, আমাদের জানা দরকার এর নেপথ্যে কে’, সংসদে নিরাপত্তা লঙ্ঘনের ঘটনায় মন্তব্য প্রধানমন্ত্রীর

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here