Home আপডেট সহবাসের পর প্রতারণার অভিযোগ, প্রেমিকের বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা তরুণীর

সহবাসের পর প্রতারণার অভিযোগ, প্রেমিকের বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা তরুণীর

সহবাসের পর প্রতারণার অভিযোগ, প্রেমিকের বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা তরুণীর

[ad_1]

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের বাড়ির সামনে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক যুবতী। ঘটনা বারাকপুর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের শ্যামশ্রী পল্লি এলাকা। অভিযুক্ত যুবকের অবশ্য দাবি, অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। ফাঁসানোর চেষ্টা হচ্ছে তাঁকে।

তরুণীর অভিযোগ, স্থানীয় বাসিন্দা এক যুবকের সঙ্গে দীর্ঘ কয়েক বছর ধরে প্রণয়ের সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর। এর পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করেন। এর পর ২ বাড়ির মধ্যে কথা হয়। ঠিক হয় বিয়ের দিনও। কিন্তু এর পর হঠাৎ যুবতীকে বিয়ে করতে অস্বীকার করেন ওই যুবক। এমনকী বিয়ে করার জন্য চাপ দিলে তাঁকে মারধর করেন ওই ব্যক্তি। যুবতীর দাবি, ওই যুবকের অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে। যা মেনে নিতে পারছেন না তিনি। বিয়ের দাবিতে রবিবার যুবকের বাড়ির সামনে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন ওই যুবতী। স্থানীয় কাউন্সিলর ও অন্যান্যরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাঁর বয়ান রেকর্ড করেছে পুলিশ।

ওদিকে অভিযুক্ত যুবকের দাবি, আমার সঙ্গে ওর অনেক দিনের পরিচয়। সবার সঙ্গে যেমন হেসে কথা বলি ওর সঙ্গেও বলতাম। গত ১ বছর ধরে ওই যুবতী ও তাঁর মা আমাকে যার পর নাই হেনস্থা করছে। এই নিয়ে থানা পুলিশও হয়ে গিয়েছে। পুলিশকে আমি সব জানিয়েছি। বিষয়টি নিয়ে ওরা কাউন্সিলরের কাছেও গিয়েছিল। তিনি বিষয়টিতে তেমন গুরুত্ব দেননি।

এলাকার তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায় বলেন, আমি ঘটনাটি আগেই জেনেছি। আমি দুপক্ষকে নিয়েই আলোচনায় বসেছিলাম। কিন্তু পরবর্তী সময় কেউ আমাকে কোন কথাই জানায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে টিটাগড় থানার পুলিশ। বিশেষ সূত্রে জানা গিয়েছে, সুমিত ও তার মায়ের ওপর নজর রাখছে পুলিশ।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here