দ্বিতীয় টেস্টে বিরাটদের সামনে হারের ভ্রুকুটি

শেয়ার করুন সকলের সাথে...
  • 32
    Shares

∆ অস্ট্রেলিয়া :-

১ম ইনিংস

৩২৬/১০

( হ্যারিস ৭০)

২য় ইনিংস :-

২৪৩/১০

( খোয়াজা ৭২ )

∆ ভারত :-

১ম ইনিংস :-

২৮৩/১০

( বিরাট ১২৩)

২য় ইনিংস :-

১১২/৫

( রাহানে ৩০)

৪র্থ দিনের শেষে পার্থে হারের ভ্রুকুটি বিরাট বাহিনীর সামনে‌। উইকেটে লড়াই চালাচ্ছেন হনুমা বিহারি এবং ঋষভ পান্থ। নাথান লিয়ন এবং জোস হ্যাজেলউডের বোলিংয়ের ফলে পার্থ টেস্টে চতুর্থ দিনের শেষেই টিম পেইনের অস্ট্রেলিয়া জয়ের দোরগোড়ায় । দ্বিতীয় ইনিংসে ২৪৩ রানে অল আউট হয়ে যায় অস্ট্রেলিয়া। ২৮৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে দিনের শেষে ভারতের স্কোর ১১২/৫। জয়ের জন্য ভারতের প্রয়োজন ১৭৫ রান এবং অস্ট্রেলিয়ার দরকার ৫ উইকেট। যারমধ্যে রয়েছেন শামি, উমেশ যাদব,ইশান্ত এবং বুমরাহ’র উইকেট।

২য় ইনিংসে মহম্মদ শামির (৫৬/৬) দুরন্ত বোলিংয়ে সৌজন্যে পার্থ টেস্টের চতুর্থ দিনেই ঘুরে দাঁড়ায় টিম ইন্ডিয়া। ৪ উইকেটে ১৩২ রান নিয়ে খেলতে নেমে দ্বিতীয় ইনিংসে ২৪৩ রানে অল আউট হয় অজিরা। চতুর্থ দিনের প্রথম সেশনে ভারতীয় বোলাররা অজি ব্যাটসম্যানদের আউট করতে অসমর্থ হন । উসমান খোয়াজা ও অজি অধিনায়ক টিম পেইন অজিদের ইনিংসকে টেনে নিয়ে যান । লাঞ্চ বিরতিতে অস্ট্রেলিয়ার স্কোর ছিল ৪ উইকেটে ১৯০ রান। লাঞ্চবিরতির পর শামি ও বুমরার বোলিংয়ে ২৪৩ রানেই শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংস। টিম পেইন ৩৭ এবং উসমান খোয়াজা ৭২ রান করেন। ১০ম উইকেটে হ্যাজেলউড ও স্টার্ক ৩৬ রান যোগ করেন।শামি ছাড়া তিন উইকেট নেন বুমরাহ।

২৮৭ রানের কঠিন টার্গেট তাড়া করতে নেমে শুরুতেই স্টার্কের বলে ‘০’ রানে বোল্ড হন কে.এল. রাহুল। ৪ রান করে হ্যাজেলউডের বলে আউট হন চেতেশ্বর পূজারা। মুরলী বিজয়(২০) এবং বিরাট কোহলিকে(১৭) প্যাভিলিয়নে ফেরান নাথান লিয়ন ।হ্যাজেলউডের বলে ৩০ রানে আউট হন আজিঙ্কে রাহানে। দিনের শেষে ভারতের স্কোর ৫ উইকেট হারিয়ে ১১২। ক্রিজে রয়েছেন হনুমা বিহারি এবং ঋষভ পন্থ।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 32
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found