চেন্নাইয়ের কাছে হেরে লিগের খেতাবী স্বপ্ন ধাক্কা খেল লাল-হলুদের

শেয়ার করুন সকলের সাথে...
  • 260
    Shares

∆ চেন্নাই সিটি এফসি :- ২

( পেড্রো,রোমারিও)

∆ কোয়েস ইস্টবেঙ্গল :- ১

( রালতে)

দুদলের কাছেই ছিল অন্যতম গুরুত্বপূর্ণ ‘এনকাউন্টার’ ।জিতলেই লিগ টেবিলের শীর্ষের দিকে আরও এগিয়ে যেতে পারত লাল-হলুদ বাহিনী আর অন্যদিকে ম্যাচ জিতে লিগ শীর্ষে নিজেদের পজিশানকে আরও শক্ত ভিতের উপর বসাতে পারত চেন্নাই। ইস্টবেঙ্গলের কাছে এটা ঘরের মাঠে চেন্নাইয়ের কাছে ২-১ এ হারের বদলার ও ম্যাচ ছিল। সেই ম্যাচে এগিয়েও শেষ রক্ষা করতে পারল না লাল হলুদ বাহিনী। প্রথমার্ধের শুরুতে গোল করে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের শুরুতে গোল শোধ করে চেন্নাই । ৭০ মিনিটে এগিয়েও যায় চেন্নাই।১-২ গোলে চেন্নাইয়ের কাছে ফের হারতে হল ইস্টবেঙ্গলকে।

চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে থাকা চেন্নাই সিটি এফসির ঘরের মাঠে ইস্টবেঙ্গলের কাজটা সহজ ছিল না । ৯’ মধ্যে গোল করে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। কর্নার থেকে আসা বলে লালডানমাউইয়া রালতে গোল করে এগিয়ে দেন ইস্টবেঙ্গলকে । প্রথমার্ধ ১-০ গোলে এগিয়ে থেকে শেষ করে ইস্টবেঙ্গল।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার তিন মিনিটের মধ্যেই সমতায় ফেরে চেন্নাই সিটি। ৪৮ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান পেড্রো জ্যাভিয়ের মাঞ্জি। ৭০’ রোমারিওর গোলে ২-১ এ এগিয়ে যায় চেন্নাই। অবশেষে এই স্কোরেই ম্যাচ জিতে ২৭ পয়েন্টে পৌঁছে লিগের শীর্ষে নিজেদের জায়গা আরও শক্ত করল নওয়াজের চেন্নাই ।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 260
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~