লন্ঞ্চ হল ‘ফেস’ ক্যালেন্ডারের ষষ্ঠ সংস্করণ

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য
শেয়ার করুন সকলের সাথে...
  • 120
    Shares

সম্প্রতি কলকাতার বুকে প্রকাশ পেল ‘ফেস’ ক্যালেন্ডারের ষষ্ঠ সংস্করণ৷ কলকাতায় আনুষ্ঠানিকভাবে প্রকাশ্যে এল ফেস ক্যালেন্ডার ২০১৯। মূল আকর্ষণ ছিল মহানায়ক উত্তম কুমারের স্টাইল স্টেটমেন্ট। ডিজাইনার ইন্দ্রনীল মুখোপাধ্যায় সহ একাধিক নামী সংস্থার পোশাকে সজ্জিত হয়েছিলেন মোট ১২ জন মডেল৷ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কনিনীকা বন্দোপাধ্যায়, স্বস্তিকা দত্ত, শন, পরিচালক রাজ চক্রবর্তী, সায়ন্তনী গুহ ঠাকুরতা সহ একাধিক বিশিষ্টজনরা। ব্যক্তিত্বরা৷ টলিডিভা কৌশানী মুখোপাধ্যায় এই বছরের ‘ফেস’ ক্যালেন্ডারের কভার গার্ল ।

কৌশানী মুখোপাধ্যায় জানান, “অভিনয় আমার কেরিয়ারের মাইলস্টোন হলেও মডেলিং থেকেই আমার পরিচিতি ৷ অনুষ্ঠানে যতজন মডেল এসেছেন, তাঁদের জন্য শুভকামনা রইল যাতে আগামী দিনে তাঁরা অনেকদূর যেতে পারে৷” পরিচালক রাজ চক্রবর্তী জানান “নীলের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক৷ চাইব নীলের এই অনুষ্ঠান পরবর্তীকালে যেন আরও বড় হোক৷”

৬ বছর আগে যাত্রা শুরু করা ‘ফেস’র প্রধান কাণ্ডারি নীল রায়৷ নীল জানান, “গ্রুমিং থেকে মডেলিংয়ের একবছরের কনট্র্যাক্ট পাবে। এছাড়াও আড্ডাটাইমসের সঙ্গে যৌথ উদ্যোগে একটি ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেওয়া হবে৷ ”। অভিনেত্রী কনিনীকা বন্দোপাধ্যায় জানান “নীলের সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘদিনের৷ নীলের উ্দ্যোগে এই শো ভবিষ্যত প্রজন্মকে আশার আলো দেখাচ্ছে৷”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 120
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~