নারীর যৌন চাহিদা মেটাচ্ছে “উড়ন্ত পুরুষাঙ্গ”~ জানতে ক্লিক করুন(ভিডিও নিউজ)…..

শেয়ার করুন সকলের সাথে...
  • 365
    Shares

ওয়েব ডেস্কঃ    সেক্স “ডিল্ডো ড্রোন “ কথাটা শুনলেই মনে একটা আলাদা শিহরণ। কারণ মুখে যাই বলি না কেন, দেহজ কথা বললে মানুষ একটু উৎসাহ পায়। আর এক্ষেত্রে বাড়িয়ে বলার কিছু নেই। কারণ পুরুষ আর নারীর মিলন যা স্বভাবজাত, আর সেটা পেতে মানুষ অনেক কিছুই করে। রাগ ঢাক রেখে কথা বলাটা ঠিক নয়। তাই তো বাজারে এতো সেক্স টয়ের বহুল ব্যবহার।Related image

জানেন কি এই সময়ে ব্যস্ততম দিনে স্বামী স্ত্রী উভয়ই কাজে বেড়িয়ে যান। তাই সেখানে পুরুষের আকাঙ্ক্ষা মেটানোর যেমন অনেক জায়গা আছে, তবে মেয়েদের জন্য নয় কেন? আরে সেই আর্তি মেটাতেই বাজারে চলে এলো ” ডিল্ডো ড্রোন”। কিন্তু কি এই আধুনিক যৌন উপকরণ ? প্রত্যেকেই নিশ্চয়ই উৎসুক হয়ে পড়েছেন বিশদ জানতে। মূলত,  এটি বাতাসে উড়ে আর তাকে নির্দেশ করলেই সে আপনাকে আপনার মত করে সুখ দেবে। এছাড়া এটি একটি সেল্ফি স্টিক, যার দ্বারা নিজেদের অনুভূতি যদি ধরে রাখতে চান এক ফ্রেমে, সেটিও সম্ভব।

দেখুন  “ডিল্ডো ড্রোন ” -এর ইউটিউব ভিডিও……

মুখে যাই বলুন, এটা ঠিক যে এই অনুভূতি পেতে প্রায় সবাই লালায়িত। তাই ফ্রেমে বন্দী তো করতেই হবে। জানেন কি নিজের ইচ্ছা মতো পুরুষাঙ্গ ব্যবহার করতে পারেন আপনি। আবার এই অনুভূতি গ্রহণ করতে করতে কিছু খেতে চান, যেমন বার্গার, পানীয়? হ্যাঁ , নিশ্চয় সেটাও উপভোগ করতে পারেন। তবে হ্যাঁ , যন্ত্রটির আঙ্গুল নির্দেশ ঠিক হওয়া চাই। তাই তো ইউটিউবের আলোড়ন জাগানো এই যন্ত্র শুধু বাজারে আসার অপেক্ষায়। কি ঠিক বলছি তো? ব্যবহার, উপযোগী সবটা বললাম তাই আর শুধু অপেক্ষা আর তারপরেই নিজের মতো করে নিজের যৌন জীবন উপভোগ করুন। আর পুরুষ মুখাপেক্ষী নয়, সিঙ্গেল মাদারের মতো, আপনি বিনা পুরুষ ছাড়াই আনন্দ করুন, শুধু নিজের,  একেবারে একান্ত নিজের মতো করে মুগ্ধতায়।

Image result for dildo drone

 


শেয়ার করুন সকলের সাথে...
  • 365
    Shares

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.