কলকাতার বুকে পথ চলা শুরু নতুন রেস্তোরাঁ ‘রান্না বাটি ও 18 carrot’

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য
শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

ভোজনরসিক বাঙালির জন্য জিভে জল আনা বিভিন্নরকম সুস্বাদু পদ নিয়ে কলকাতার বুকে পথ চলা শুরু করল নয়া রেস্তোরাঁ ” রান্না বাটিও 18 carrot” ।
মাছের ফ্রাই, ইলিশ ভাপা, ডাব চিংড়ি, মুর্গ রেশমি কাবাব, ফ্রাইড রাইস, পনির বাটার মসলা ,প্রন কি নেই সেই তালিকায়। সবই পাবেন এক ছাদের নীচে এই রেস্তোরাঁয় । এক ছাদের নিচে বাঙালি, ইন্ডিয়ান এবং চাইনিজ মেনুর এক অসাধারণ সংমিশ্রণ পাবেন এই রেস্তোরাঁয়। এই রেস্তোরাঁ মিসেস অনুসুয়া মিত্রের মস্তিষ্কপ্রসূত। বিগত 11 বছর ধরে খাদ্য পরামর্শদাতা এবং খাদ্যপরীক্ষক হিসাবে জনপ্রিয় বাঙ্গালী রেস্তোরাঁর সঙ্গে যুক্ত ছিলেন এবং তার তত্ত্বাবধানে রেস্তোরাঁ জনপ্রিয়তা লাভ করে‌।
২০১৭ সালে অনুসুয়া মিত্র ‘রানা বাটি’ ব্র্যান্ডের অধীনে টালিগঞ্জে খাবারের ডেলিভারী আউটলেট শুরু করেন। আমিষ এবং নিরামিষ খাবারের অনন্য মিশ্রণের সাথে তৈরি বাঙ্গালী রান্না খুবই জনপ্রিয় হয়ে ওঠে । বিশাল সাফল্য লাভের পরে তিনি তার ব্যবসা পরিকল্পনা প্রসারিত করার লক্ষ্যে সম্প্রতি দক্ষিণ কলকাতার নেতাজী নগরের টালিগঞ্জে 40 টি আসনবিশিষ্ট ‘রান্না বাটি ‘ও নামক রেস্তোরা চালু করলেন । একই প্রাঙ্গনে আর ও একটি নতুন ব্র্যান্ড ’18 carrot’ ও চালু করেছেন। যা খাদ্য প্রেমীদের জন্য উত্তর ভারতীয় ও চীনা খাবার উভয়কেই পরিবেশন করবে।

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য

পশ্চিমবঙ্গের টিএমসি যুব কংগ্রেসের জনসচিব জনাব ইয়াসির হায়দার, প্রধান অতিথি হিসেবে রেস্তোরাঁটির উদ্ধোধন করেন।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~